October 11, 2024, 7:32 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

আমিশা প্যাটেল খোলামেলা হয়ে সমালোচিত

‘মুন্নাভাই থ্রি’ থেকে সার্কিটকে হটিয়ে দিচ্ছেন রণবীর!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

সঞ্জয় দত্তের জীবনের টার্নিং পয়েন্ট যে মুন্নাভাইয়ের চরিত্র ছিলো সেটি রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’তে আরও একবার উঠে এসেছে। শুধু মুন্নাভাই নয়, আরসাদ ওয়ারসির সার্টিক চরিত্রটিও ছিলো সমান জনপ্রিয়।

মুন্নাভাই ও সার্কিট মানেই মজাদার কিছু সংলাপ এবং দারুণ সব কমেডি। সত্যি বলতে সার্টিক ছাড়া একেবারেই অসম্পূর্ণ মুন্নাভাই। ‘মুন্নাভাই এম.বি.বি.এস’ এবং ‘লাগে রাহো মুন্নাভাই’ ছবি দুটিতে তারই প্রমাণ পাওয়া গেছে।

কিছুদিন আগে ‘মুন্নাভাই থ্রি’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি। কিন্তু নতুন ছবিটিতে সার্কিট চরিত্রে পাওয়া যাবে না আরসাদ ওয়ারসিকে। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, সার্কিটের চরিত্র থেকে আরসাদকে হটিয়ে সে জায়গা দখল করে নিয়েছেন রণবীর কাপুর। ‘সঞ্জু’তে রণবীরের অভিনয় নাকি হিরানিকে এতোটাই মুগ্ধ করেছে যে, ‘মুন্নাভাই থ্রি’তেও ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকাকে রাখতে চাইছেন তিনি।

তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি কারও পক্ষ থেকে।

Share Button

     এ জাতীয় আরো খবর